ভালোবাসার অপেক্ষা
- মাকসুদ মেহেদী ২৮-০৪-২০২৪

আমি বুলেট নেবো কবিতা ছেড়ে,
কবিতার বুক ঝাজরা করে,
স্বপ্ন বুনবো ;
লিকুইড নাইট্রোজেন আর লাভা মিশ্রিত সার প্রয়োগ করবো তোমার মনে,
অতঃপর শতবর্ষ অপেক্ষা,,,,,,
ভালোবাসার বৃক্ষ জন্মাবে,
ফলসরূপ হবে নিযুত অপ্সরী ;
ছড়িয়ে যাবে মহাবিশ্বে,
তবে তুমি হবে বেহিসাবি!!!!
আর প্রতি মুহূর্তে;;
চোখের সাথে বিদ্রোহের ব্যস্ততা,
আর আমি চলি কাজল আবর্তে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

maksud4757
০৪-০৪-২০১৭ ০১:৪৫ মিঃ

ধন্যবাদ, আপনাকে কবি,,,

khairul
০২-০৪-২০১৭ ০০:০৪ মিঃ

মন মাতানো, মুগ্ধকর লেখা।